Return, Refund & Exchange
লেভিন সর্বদা প্ৰস্তুত থাকে যেকোনো ধরেন ক্রেতার অভিযোগ এটি দ্রুত সমাধান করতে। যেকোনো ধরনের পণ্য রিটার্ন করতে নিমোক্ত পন্থা গুলো অনুসরণ করুন
১, পণ্য গ্রহণের পর যদি কোনো ত্রুটি দেখতে পান অথবা গুণমান সন্তোষ জনক না হয় সে ক্ষেত্রে আপনার অভিযোগ আমাদের ফেইসবুক পেইজের মেসেজ বাক্স এ ১ দিনের মধ্যে জানাবেন।
২.চেঞ্জ অফ মাইন্ডঃ কোন কারনে ক্রেতা অর্ডার প্লেস করার পর প্রোডাক্ট টি ডেলিভারি নিতে অপারগতা প্রকাশ করলে সেক্ষত্রে শুধু পন্যের ডেলিভারী চার্জ প্রজোয্য।
৩. যদি পণ্য কোনো ত্রুটি অথবা গুণমান সন্তোষ জনক না হয় তা হলে পণ্য ডেলিভারি ম্যান এর কাছে ফেরত দিবেন এবং আপনার অভিযোগ আমাদের ফেইসবুক পেইজের মেসেজ বাক্স এ জানাবেন
এই ক্ষেত্রে যদি ক্রেতা মূল্য পরিশোধ করে থাকেন এবং পণ্য নিতে অনাগ্রহ প্ৰকাশ করেন তাহলে লেভিন আপনার টাকা অভিযোগ পাবার ৩ দিনের মধ্যে মূল্য পরিশোধ করে দিতে বাধ্য থাকবে।
আমরা আপনার অভিযোগের ভিত্তিতে পণ্য পরিবর্তন করে দিব এবং আগের পণ্য ফেরত আনার ও ব্যবস্থা করা হবে
যদি ক্রেতা অপারগতা জানায় তাহলে পণ্য ফেরত পাবার পর এবং যথাযথ বিশ্লেষন করে পণ্য আমাদের হাতে পাওয়ার ৩ দিনের মধ্যে ফেরত দেয়া হবে.
৪. যদি কোনো পণ্যের স্টক এবং অন্যান্য কারণ জন্য পর্বে মূল্য পরিশোধিত পণ্য দিতে ব্যর্থ হলে আমাদের কাস্টমার কেয়ার প্ৰতিনিধি যোগাযোগ করবেন এবং পূর্ণ টাকা যোগাযোগ পরবর্তী ৩ দিনের মধ্যে ফেরত দেয়া হবে
৫. যেকোনো ধরনের পণ্য পরিবর্তন করতে চাইলে ৩ দিনের মধ্যে অবহিত করতে হবে, এবং পণ্যের গুনগতমান ঠিক রাখতে হবে
৬. এছাড়া ক্রেতা লেভিন কার্যালয়ে এসে পণ্য পরিবর্তন এবং মূল্য ফেরত নিতে পারবেন
৭. এছাড়া আপনি আপনার অভিযোগ আমাদেরকে ফোন করে, মেসেঞ্জার অথবা ওয়েবসাইট থেকে করতে পারেন
EXCHANGE AND REFUND POLICY