শীতের আগাম প্রস্তুতি

শীতের আগাম প্রস্তুতি

শীতের আগাম প্রস্তুতি

 

এখন হেমন্তকাল। কিন্তু এ সময়েই হাতছানি দিচ্ছে শীত। রাতে ও রাতের শেষে শীতের আমেজটা বেশ ভালো করেই টের পাওয়া যাচ্ছে। তাই আসছে শীতের জন্য চাই আগাম প্রস্তুতি। উল, তুলা বা নমনীয় কাপড় থেকে তৈরি পোশাক সবচেয়ে উষ্ণ হয়। আগাম শীতের জন্য ত্বকের যত্নের সাথে সাথে গরম কাপড়েরও প্রস্তুতি দরকার।

 

গরুত্বপুর্ণ টিপস :

1.    নিয়মিত গরম পানীয় এবং খাবার, স্যুপ এবং স্টু খান। স্বাস্থ্যকর খাবার গ্রহণ করুন।2.    আপনার সঞ্চালন বাড়াতে যতটা সম্ভব সক্রিয় রাখুন। ঘন্টায় অন্তত একবার ঘোরাঘুরি করুন এবং দীর্ঘ সময় ধরে বসে থাকা এড়িয়ে চলুন। এমনকি হালকা ব্যায়াম আপনাকে উষ্ণ রাখতে সাহায্য করবে। আপনি যখন বসবেন, তখন আপনার পা উপরে রাখুন কারণ এটি মাটির কাছাকাছি সবচেয়ে ঠান্ডা।
  1. এছাড়া যদি শীতের কোন পোশাক কেনার দরকার হয় তাহলে আগেই নিজের রুচি ও সামর্থ্য অনুযায়ী কিনে রাখুন। এর জন্য LEVIN হতে পারে আপনার প্রথম চয়েজ, LEVIN এ পাবেন অনন্য শৈলী, নজরকাড়া, ফ্যাশনেবল এবং আকর্ষণীয় শীতের  সকল পণ্য, সুলভ মূল্যে।

👉ভিজিট করুন: https://levin.com.bd/

https://levin.com.bd/

 

  1. অবশ্যই সব সময় আলমারির ভেতর ন্যাপথলিন দিয়ে রাখবেন, যা আপনার কাপড় কে ভালো রাখতে সহায়তা করবে।
  2. বেশি বেশি পানি পান করুন, সুস্থ থাকুন , ভালো থাকুন।Levin.com.bd

সবশেষে, সবসময় গরম কাপড় ও ত্বকের এ দুইটি ব্যাপারেই সচেতন থাকুন। এছাড়া আবহাওয়া পরিবর্তনজনিত রোগের ব্যাপারেও সচেতন থাকুন। প্রস্তুতি নিন, ভালো থাকুন।